Micromax এর নতুন Infinity N Series Smartphone

micromax_ Infinity N Series

ভারতে পরবর্তী Smartphone -এর Display -এর উপরে থাকছে কালো নচ সাথে এছাড়াও থাকছে Dual Camera। কোন চিনের কোম্পানি নয়, এই সব ফিচার সহ মঙ্গলবার পরবর্তী Infinity N Series Samrtphone লঞ্চ করছে Micromax।

ইতিমধ্যেই বিভিন্ন Social Media প্ল্যাটফর্মে নতুন এই Smartphone টিজার Post করেছে Micromax সংস্থা।

এই টিজারে দেখা গিয়েছে পরবর্তী Micromax ফোনের Display -এর উপরে থাকছে একটি নচ আর থাকছে Phone -এর পিছনে থাকছে Dual Camera। মঙ্গলবার দুপুরে এক Event -এ ‘N-সিরিজের’ এই Smartphone লঞ্চ করবে Micromax। দুপুর 12টায় শুরু হবে Event ।

এই স্মার্টফোন লঞ্চ Live দেখতে নীচের প্লে বাটনে ক্লিক করুন। এছাড়াও কোম্পানির অফিশিয়াল Facebook পেজ থেকে এই লাইভ Event লাইভ দেখা যাবে।

সম্প্রতি ভারতে Micromax এর Official Twitter হ্যান্ডেল থেকে একটি ছবি টুইট করা হয়েছে। সেই ছবিতে New Micromax Phone -এর Display -এর উপরে  Black নচ দেখা গিয়েছে।

সাম্প্রতিক কালে এই ধরনের Display Use করে Market -এ জনপ্রিয়তা পেয়েছে Oppo ও Vivo –র মতো চিনের Smartphone সংস্থা গুলি ।

নতুন Micromax ফোনের Display নচের মধ্যেই থাকবে সেলফি Camera আর ফ্রন্ট LED Flash । তবে একটি না, ছবি দেখে মনে হচ্ছে নতুন Micromax ফোন থাকতে পারে Dual সেলফি Camera।

ফোনের পিছনে ডুয়াল camera সেট আপ। এর সাথেই LED Flash দেখা গিয়েছে। টিজারে জানানো হয়েছে এই ফোনের camera -রাই artificial intelligence Support থাকছে।

কয়েক বছইর আগেও ভারতে জনপ্রিয়তার শীর্ষে ছিল Micromax। সাম্প্রতিক ইতিহাসে চিনের স্মার্টফোন কোম্পানিগুলির জনপ্রিয়তার পরে প্রাসঙ্গিকতা হারাতে শুরু করেছিল এই ভারতীয় ব্র্যান্ড। Latest ফিচার সহ নতুন এই ফোনের হাত ধরে ভারতের Smartphone বাজারে কামব্যাক করতে চাইছে Micromax।

#InfinityNSeries

Please follow and like us:

Related posts