24 পরগনা জেলার মিনাখাঁ ব্লক সম্মেলন অনুষ্ঠিত হল

রবিবার বিকাল তিনটার সময় উত্তর 24 পরগনা জেলার মিনাখাঁ ব্লক সম্মেলন অনুষ্ঠিত হয় ।এদিন রাজ্য সম্পাদক মোঃ কামরুজ্জামান সাহেব অত্যন্ত তীব্র ভাষায় আক্রমণ করেন নরেন্দ্র মোদীর বিজেপি সরকারকে । কারণ যেভাবে অসাংবিধানিকভাবে আসামের নাগরিকদের নাগরিক নাম মুছে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে, তার তীব্র বিরোধিতা করেন তিনি ।

বিগত দু’দিন আগে তিনি আসাম পরিদর্শন করে এসেছেন এবং গণতান্ত্রিক উপায়ে সুপ্রিম কোর্টের রায় মোতাবেক যে সমস্ত মানুষদের নাগরিক পঞ্চিতে নাম, নেই তাদেরকে আইনি সু-পরামর্শ দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি। তিনি বলেছেন অবিলম্বে যদি এই সমস্যার সমাধান না হয় তবে আসাম রাজ্যটি দ্বিতীয় রোহিঙ্গা তৈরি হতে পারে।

তিনি তার বক্তব্যের ভিতরে আরও বলেছেন সংখ্যালঘু যুব ফেডারেশন আপামর সাধারণ জনসাধারণের। এখানে জনগণই শেষ কথা বলে। সাধারণ মানুষদের নিয়ে এই সংগঠনটির ।সাধারণ মানুষের পাশে সংগঠন ছিল এবং থাকবে ।

সমস্ত নেতৃত্বকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করার পরামর্শ দিয়েছেন তিনি। আরো জানিয়েছেন সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন এর রাজ্য সম্মেলন, বাৎসরিক অধিবেশন এবং নিয়মিত কলকাতার রাজপথে বিক্ষোভ সমাবেশ, মিছিল, মিটিং , ইত্যাদি হয়ে থাকে । সকল সদস্যদের সেখানে উপস্থিতি সংগঠন বিগত দিনে দেখেছে এবং আগামী দিনেও দেখতে চায় ।

এদিনের এই সভায় উপস্থিত ছিলেন সারাবাংলা সংখ্যালঘু কাউন্সিলের উত্তর 24 পরগনা জেলা সভাপতি আইনজীবী আব্দুল হান্নান এবং সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন এর উত্তর 24 পরগনা জেলা সম্পাদক তৈয়েবুর রহমান।

অনুষ্ঠানের আহ্বায়ক মাওলানা জুনায়েদ সাহেবকে শুকরিয়া জ্ঞাপন করে আগামী 26 আগস্ট উত্তর 24 পরগনা জেলা সম্মেলন এ টাকি সংস্কৃত মঞ্চে 50 জন প্রতিনিধি নিয়ে আসার প্রস্তাব দেন।

এ দিনের এই সম্মেলনে প্রায় 500 অধিক মানুষের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল।

Please follow and like us:

Related posts