সেলিব্রিটি হয়ে মাকে ভুলে গেলেন ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি

পশ্চিম মেদিনীপুর,  সেখ ওয়ারেশ:  খড়গপুর স্টেশনের একজন সাধারণ টিটি থেকে ভারতীয় দলের অধিনায়ক হয়ে ওঠেন মহেন্দ্র সিং ধোনি। খড়গোপুর শহরে আলভা ময়দান ক্রিকেট প্র্যাকটিস করতেন’। তিনি সকলের কাছে ভারতীয় জনপ্রিয় দলের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

কিন্তু তার বৃদ্ধা মা কলাবতী দেবী, আজও ছেলের বাড়ি ফেরার অপেক্ষায় দু চোখে তাকিয়ে আছে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুরের রেলের কোয়ার্টার বাড়িতে। কলাবতী দেবী বলেন “ধনী যখন খড়গপুরে থাকতেন, তখন  তাকে রান্না করে খেতে দিতেন আর তার  এঠো বাসন ধুয়ে দিতেন। কিন্তু যুগে কি পরিবর্তন তার কাছে আসেনা তার ছেলে। এই কষ্ট বুকে নিয়ে দিন কাটাচ্ছেন কলাবতী দেবি। বৃদ্ধা মা রেলের ভাঙ্গা একটি ঘরে থাকে ।কিন্তু তিনি ভালো করে চোখে দেখতে পান না। তিনি এখনো ছেলের আসার অপেক্ষায় দুই চোখ তাকিয়ে থাকে রাস্তার দিকে, ছেলে কবে আসবে সেই অপেক্ষা।

আরও পড়ুন: তৈলাক্ত খাবার হৃদরোগের জন্য সবচেয়ে ঝুঁকিপূর্ণ : দেবি শেঠি !!

কলাবতী দেবী কে প্রতিদিন খাবার দেন পাশের রেলের কোয়াটারে থাকা কিছু স্থানীয়রা। কলাবতী দেবীর স্বামী খুব অল্প বয়সে মারা যান। আর সঙ্গী বলতে ছিলো তার পাশে একটি মেয়ে। কিন্তু সেই মেয়েও মারা যায়। এই ভাঙা ঘরে একা কলাবতী দেবী ,তার নেই কেউ সঙ্গী বলতে শুধু চোখের জল।

কলাবতী দেবী বলেন “ধনী আমাকে মা বলে ডাকত এবং আমি তাকে ছেলে বলতাম। কিন্তু আমি এখন চোখে দেখতে পাই না আজও অপেক্ষায় আছি। একবার এসে তো দেখে যেতে পারে। মা বলে ডাক অনেক দিন কানে শুনেনি। আমি কেমন আছি খবর নেয়নি। শুনেছি বিয়ে করেছে বৌমা কেমন হয়েছে সেটা তো দেখিনি।”

যার নাম ক্রিকেটের দুনিয়াতে জয়জয় কার আজ ও তার মা চোখের জল ফেলছেন। তাহলে কি এবার আসবে ধোনী? খ ড়গোপুর এ কলাবতী দেবী কাছে। সেই দিকে তাকিয়ে আছে খড়গোপুর রেল কোয়ার্টারে বাসিন্দারা।

#dhoni  #msdhoni #motherofdhoni   #dhoniforgothismother

 

আরও পড়ুন:বাজার কাঁপাতে চলে এল VIVO -এর New পরবর্তী Smarphone Nex 2

Please follow and like us:

Related posts