হাইকোটে রাজ্যের করা হলফনামার বিরুদ্ধে কড়া সমালোচণা করলেন মুকুল রায়ের

কলকাতাঃ আজ হাইকোটে রাজ্যের করা হলফনামার বিরুদ্ধে কড়া সমালোচণা করলেন মুকুল রায়। রাজ্যের মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিব ও ডিজির বিরুদ্ধে মামলা আছে। রাজ্য সরকার পুরো ছেলে মানুষি করছে। রাজ্যের এই সব অভিযোগ শুধু সময় নেওয়ার কৌশল। এই হাস্যকর যুক্তি আমার ধারণা ন্যায় আদালত মানবে না। আজ রাজ্যের করা হলফনামা প্রসঙ্গে রাজ্য সরকারকে কটাক্ষ মুকুল রায়ের।

আজ হাইকোটে রাজ্যের পক্ষে একটি হলফনামা দিয়ে জানানো হয়েছে। বিজেপির যে প্রতিনিধি দল রাজ্য প্রশাসনের সঙ্গে কথা বলবেন। সেই তালিকায় ৩ জনের মধ্যে দুই জনের নামে ফৌজদারি মামলা আছে। তাই নতুন নামের তালিকা রাজ্য প্রশাসন কে জমা দিক বিজেপি। বিজেপির তালিকায় বিজেপি নেতা মুকুল রায় ও বিজেপির সহ সভাপতি জয়প্রকাশ মজুমদারের নামে ফৌজদারি মামলা আছে। সেই তালিকা একমাত্র বিজেপির সাধারণ সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায় কে রাজ্য ছাড়পত্র দিয়েছেন।

মুকুল রায় বলেন, রাজ্য সরকার বিপদকালে বুদ্ধিনাস হয়। ভার‍তবর্ষের সংবিধানের, ভারতবর্ষের আইন মান্যতা দেয় না। আজ সোনিয়াগান্ধির সাথে দেখা করতে গিয়েছে মমতা। সোনিয়াগান্ধির বিরুদ্ধে মামলা আছে। চন্দ্রবাবুর বিরুদ্ধে মামলা আছে। রাহুল গান্ধির বিরুদ্ধেও মামলা আছে। রাজ্য সরকার যে যুক্তি দিচ্ছে। তার কোনও ভিত্তি নেই।

আজ দিল্লিতে মুখ্যমন্ত্রী বৈঠক প্রসঙ্গে মুকুল রায় বলেন, মুখ্যমন্ত্রী যে স্বপ্ন নিয়ে দিল্লি যাচ্ছে। সেই স্বপ্ন অধুরাই থেকে যাবে। আর দিল্লিটা তো কারও পৈতিক সম্পত্তি নয়। উনি দিল্লি যেতেই পারেন। সেটা নিয়ে আমদের কোনও আপত্তি নেই। বিরোধী ঐক্যটা একটা সোনার পাথরবাটি। এই পাথর বাটি কোনও দিন হবে না। আর বিরোধী ঐক্যও কোনও দিন হবে না। নরেন্দ্র মোদীর নাম ছাড়া সারা ভারতবর্ষে কোনও বিকল্প নাম নেই। তাই ভারতে কোনও দিন বিজেপি বিরোধী জোট হবে না। তাই আবার নরেন্দ্র মোদী ৫ বছরের জন্য সরকার গঠন করবেন।

Please follow and like us:

Related posts