পূর্ব মেদিনীপুর জেলা পরিষদ এর সদস্য বুদ্ধদেব ভৌমিক এর প্রয়ান 

buddhadev bhoumik expires

 

বুধবার রাত সাড়ে আটটা নাগাদ নিজের বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল থানার বাসিন্দা এবং প্রবীণ রাজনীতিবিদ বুদ্ধদেব ভৌমিক।জানা গেছে দীর্ঘদিন থেকে তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন।

বর্তমানে জেলা পরিষদের সদস্য ও সদ্য প্রাক্তন কর্মাধক্ষ ও বটে।বেশ কয়েক বছর আগে ক্যানসারের মতো ভয়ঙ্কর রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।অবশ্য সেই ধাক্কা কে দূরে ঠেলে বাড়ির প্রিয়জনের কাছে ফিরেছিলেন বুদ্ধদেব বাবু।
শরীরের উপর দিয়ে এত ঝড় বয়ে যাওয়ার পর ও পঞ্চায়েত ভোটে জয়ী হয়ে সকলের অন্তরে প্রবেশ করেছিলেন বুদ্ধদেব বাবু।রাজনীতির জীবনে তিনি সবসময় ডানপন্থী হিসাবেই পরিচিত ছিলেন। আগে সক্রিয় নেতা ছিলেন কংগ্রেসের বুদ্ধদেব বাবু। অবশ্য পরে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর বিশ্বাস যোগ্য হয়ে ওঠেন।
মুখ্যমন্ত্রী তাঁকে ব্যাক্তিগত ভাবে শ্রদ্ধা করতেন।এর পাশাপাশি বুদ্ধদেব বাবু অধিকারী পরিবারের সম্মানের মানুষ ছিলেন।এই অধিকারী প্রতিবারের সকলেই তাকে স্নেহ ভালোবাসার নজরে দেখতেন।তিনি ডানপন্থী হলেও তাঁর উদারতা সর্বজন বিদীত।
রাজনীতিতে এক উজ্জ্বল নক্ষত্রের পতন হল মহিষাদল সহ জেলা রাজনীতিতে এমনি v মনে করছেন জেলার স্থানীয়রা।
বুদ্ধদেব বাবুর অকাল প্রয়ানে শোকের ছায়া নেমে এসেছে।পরিবহন মন্ত্রি শুভেন্দু অধিকারি রাত্রিতেই বাড়িতে পৌঁছে তার মৃতদেহ মালা দেন l

Please follow and like us:

Related posts