বাজার কাঁপাতে চলে এল VIVO -এর New পরবর্তী Smarphone Nex 2

vivo nex 2

বাজার কাঁপাতে চলে এল Vivo -এর New পরবর্তী Smarphone. এই নতুন স্মার্টফোনে কি কি আছে তা তারাতাড়ি জানে নিই।
Pop Up camera ও বেজেল লেস Display নিয়ে বাজার কাঁপিয়ে ছিল Vivo Maxস্মার্টফোনে। এই Vivo Max Smartphone এর Popup Camera আর বেজেল লেস Display নজর কেড়েছে সবার। Vivo -এর New Smartphone Vivo Nex 2 -এ বেজেল লেস Display সাথেই ফোনের পেছনে ও সামনে একটি করে display থাকবে এক কোথায় ফোনের মধ্যে মোট দুটি Display থাকবে ।
এই একই Design দেখা গিয়েছিলো Nubia X ফোনে।

বেঞ্চমার্কিং website -তে GeekBench এ দেখা গেছে Vivo Nex ২ ফোনে ১০ GB RAM থাকবে সাথে থাকবে Android -এর New Version Android Pie Operating System ।

এই একই Design দেখা গিয়েছিলো Nubia X ফোনে। বেঞ্চমার্কিং website -তে GeekBench এ দেখা গেছে Vivo Nex ২ ফোনে ১০ GB RAM থাকবে সাথে থাকবে Android -এর New Latest Version Android Pie Operating System ।
এই vivo Max – ২ ফোনে latest Snapdragon 855 চিপসেট ব্যাবহার না করে Snapdragon 845 চিপসেট ব্যাবহার করে Phone -টি বাজারে আসতে চলেছে ।

তবে ফোনটি বাজারে ডিসেম্বর রের মধ্যে লঞ্চ হবে বলে জানা গেছে ।কোম্পানি এই কথা জানিয়েছে চীনের টিজারে ।
চিনে VIVO VIVO Nex ২ -ফোনের টিজার প্রকাশ করেছেন। পারস্পরিক প্রতিবেশী দেশে কোম্পানি অফিসিয়াল WEBSITE -তে Vivo Nex 2 ফোনের তিনটি টিজার প্রকাশ করা হয়। এই প্রকাশ করা টিজারে দেখা গিয়াছে Vivo Nex 2 ফোনে ২ টি Display থাকবে। সাথে থাকবে ৩ টি Back Camera। এই ফোনের পেছনে Display থাকার জন্য সামনে কোন camera থাকবে না এই কারণেই ফোনের সামনে থাকছে সম্পূর্ণ বেজেল লেস Display । এছাড়া ও থাকছে Display এর নিচে fingerprint সেন্সার।

Please follow and like us:

Related posts